কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝরল কলেজ শিক্ষার্থীর

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙামাটির কাপ্তাইয়ে ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে মো. ওমর সালেহীন (২৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

রবিবার (৩ মার্চ) বিকাল ৩ টা ৫ মিনিটে উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকাধীন ত্রিপুরাছড়ি পাড়া নামক স্থানে বরইছড়ি-ঘাগড়া সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত শিক্ষার্থী রাঙামাটি সরকারি কলেজে গনিত বিষয়ে চতুর্থ বর্ষে অধ্যয়নরত ছিলেন। নিহতের গ্রামের বাড়ি ফেনি জেলার সোনাগাজী লালপুর ভোর বাজার হলেও তার পিতার কর্মসূত্রে তিনি কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি এলাকায় বসবাস করতেন। তার পিতা আবু তাহের কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী।

এই বিষয়ে ওসি মো. আবুল কালাম চাটগাঁ নিউজকে জানান, এই ঘটনায় ওমর সালেহীন সহ আরো ২ জন আহত হয়েছে। ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালক ট্রাকটি নিয়ে পলাতক রয়েছে। তাদের ধরার অভিযানে আছেন পুলিশ।

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি বলেন, ওমর সালেহীনকে হাসপাতালের আনার আগেই তার মৃত্যু ঘটে। এই ঘটনায় সিএনজি যাত্রী মো. শামীম এবং মুকুল চন্দ্র তঞ্চঙ্গ্যা নামে আরো দুইজনকে হাসপাতালের প্রাথমিক স্বাস্থ্য সেবা দেওয়া হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top