রাঙ্গুনিয়ায় অটোরিকশার ওপর ভেঙে পড়ল গাছ, এক ঘণ্টা যান চলাচল বন্ধ

রাঙ্গুনিয়া প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভারী বৃষ্টি ও ঝড়ো হাওয়ায় চট্টগ্রাম—কাপ্তাই সড়কে গাছ পড়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশা ধুমড়ে মুচড়ে গেছে। এতে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছেন অটোরিকশাচালক।

বৃহস্পতিবার (২ মে) দুপুর ২টার দিকে রাঙ্গুনিয়া উপজেলা চন্দ্রঘোনা—কদমতলী ইউনিয়নের ইউনুছিয়া মাদ্রাসা গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে গাছ কেটে সড়ক থেকে অপসারণ করার পর যান চলাচল স্বাভাবিক হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ঝড়ো হাওয়ার কারণে একটি বড় শিশু গাছের ঢাল কাপ্তাই সড়কের উপর ভেঙে পড়ে। এসময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় কয়েক কিলোমিটার পর্যন্ত যানজটে আটকে থাকা যাত্রীরা ভোগান্তিতে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গাছটি কেটে অপসারণ করলে যান চলাচল স্বাভাবিক হয়।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন বলেন, বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে গাছটির বড় একটি ঢাল সড়কে ভেঙে পড়েছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে প্রায় ১ ঘন্টার চেষ্টায় সরিয়ে নিতে সক্ষম হয়েছি।”

এদিকে, ঝড়ো হাওয়ায় রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় সড়কে গাছ ভেঙে পড়েছে। চন্দ্রঘোনা চাষি সড়কে অন্তত ১০টি গাছ ভেঙে ও উপড়ে পড়েছে বলে জানা যায়।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top