কর্মস্থলে যোগদান করেছে কাপ্তাই থানা পুলিশ 

কাপ্তাই প্রতিনিধি: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে দেশে বিরাজমান রাজনৈতিক অস্তিরতায় পুলিশ সদস্যরাও নিজেদের নিরাপত্তাসহ ১১ দফা দাবি নিয়ে কর্মবিরতি পালন করছে। ৫ আগস্ট শেখ হাসিনার আকস্মিক পদত্যাগসহ নানা কারণে দেশের বিভিন্ন জায়গায় পুলিশের স্থাপনা সমূহে আক্রমণ করে নির্বিচারে পুলিশ সদস্যদের হত্যা, আহত ও জ্বালাও পোড়ায়ের করণে দেশের অধিকাংশ থানা, ফাঁড়িতে দায়িত্বরত পুলিশরা কর্মস্থল ত্যাগ করে।

শুক্রবার(৯ আগষ্ট)  হতে কর্মস্থলে যোগ দিয়ে কাজে ফিরেছে কাপ্তাই থানা পুলিশ ।

গত ৬ আগস্ট হতে সারাদেশের পুলিশ সদস্যরা ১১ দফা দাবিতে কর্মবিরতি পালন করে। তাদের দাবি সমূহ পূরণ করবে মর্মে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ ও সদ্য দায়িত্বপ্রাপ্ত প্রধান উপদেষ্টাসহ অন্যান্য উপদেষ্টাদের আশ্বাসের প্রেক্ষিতে অবশেষে কর্মবিরতি ত্যাগ করে পুলিশ সদস্যরা। তারই ধারাবাহিকতায় রাঙামাটি জেলার কাপ্তাই থানার পুলিশ সদস্যরা শুক্রবার দুপুর ২ টা হতে কাজে যোগদান করেছেন।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম বলেন, উধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে  আমরা আজ হতে স্বাভাবিক নিয়মে পুলিশি কার্যক্রম শুরু করেছি। আমাদের পুলিশ সদস্যরা থানায় দায়িত্ব পালন এর পাশাপাশি আগের মতো রাস্তায় টহল দিচ্ছেন। থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে তিনি ছাত্র, রাজনৈতিক নেতৃত্ব সহ সকল স্তরের মানুষের  সহযোগিতা কামনা করেন।

চাটগাঁ নিউজ/ঝুলন/এআইকে

Scroll to Top