কর্ণফুলীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় পুকুরে ডুবে ফারজানা ইসলাম মীম (১১) ও রুমাইন ইসলাম (৮) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের পশ্চিম সৈন্যের বাড়ি মালেক সওদাগর বাড়ির পুকুরে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থানরত তাদের পিতা মোহাম্মদ ইসমাইল হোসেন।

জানা গেছে, বিকেলে বড় বোন ফারজানা ইসলাম মীম ও ছোট বোন রুমাইন ইসলামসহ আরেক শিশু মিলে বাড়ির পাশে খেলা করছিলেন। পরে পাশের পুকুরে নেমে গোসল করতে গিয়ে অসাবধানবশত পুকুরে দুই বোনেই ডুবে যায়।

বিষয়টি দেখে অন্য শিশু চিৎকার করলে, তার চিৎকারের শব্দ শোনে আশে পাশের লোকজন দ্রুত পুকুরে নেমে দুই বোনকে উদ্ধার করে প্রথমে কর্ণফুলীর স্থানীয় মেডিক্যালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা দেখে তাদের দুই বোনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা দুই বোনকে পরীক্ষা-নিরীক্ষা শেষে ফারজানা ইসলাম মীমকে মৃত ঘোষণা করেন।

আর ছোট বোন রুমাইন ইসলামকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। চমেক হাসপাতালে অভিভাবকের সাথে থাকা মো. মানিক এ তথ্য নিশ্চিত করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, পানিতে পড়ে দুই শিশু মারা গেছে বলে শুনেছি। বাকিটা খোঁজ খবর নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top