কর্ণফুলীতে গৃহবধূ হত্যা, স্বামীকে পটিয়া থেকে গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের কর্ণফুলীতে নাছিমা বেগম নামে গৃহবধূকে হত্যা মামলায় স্বামী মোহাম্মদ সোলায়মানকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৭ জুলাই) সকাল ১১টার দিকে ঘটনা পরবর্তী টানা ৪৮ ঘন্টার বিরতিহীন অভিযানে পটিয়া উপজেলার শান্তিরহাটের মালিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপি বন্দর জোনের উপ পুলিশ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা।

এ বিষয়ে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহির হোসেন বলেন, ‘গৃহবধূকে খুনের ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ অভিযান চালিয়ে স্বামীকে গ্রেফতার করেছেন। বর্তমানে থানায় রয়েছে।’

গত শুক্রবার (৫ জুলাই) বিকেলে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের খালেক মেম্বার বাড়ির বাড়া বাসায় গার্মেন্টসকর্মী নাছিমা বেগমকে (৩৮) মারধর ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে তার স্বামী মো. সোলায়মান (৪০)।

মোহাম্মদ সোলায়মানের বাড়ি পটিয়া শান্তিরহাটের মালিপাড়া। নাছিমার পিতা চরলক্ষ্যা ইউনিয়নের সেকান্দর মিয়া।

ঘটনার দিন রাত একটার দিকে নাছিমার দ্বিতীয় স্বামী সোলায়মান ভাড়া বাসায় এসে তার স্ত্রীকে মারধরের পর খুন করে ভোরে পালিয়ে যায়। পরে সকালে ছেলে ইমন ঘরে এসে তার মা’কে ডাকলে কোন সাড়া-শব্দ না পেয়ে হাত-পা ধরে দেখে শরীর ঠাণ্ডা হয়ে আছে। পরে ছেলেটির মামা-মামী, নানা-নানুদের ডাকলে স্ট্রোক করে মারা গিয়েছে মনে করে মৃত দেহ দাফনের প্রক্রিয়া শুরু করেন। এক পর্যায়ে নাছিমার গলায় কালো দাগ এবং জিহ্বা বাহির করে দাঁতে কামড় দেওয়া অবস্থা লক্ষ্য করেন। এতে সন্দেহ জাগলে তারা ৯৯৯ এ কল করেন। পরে কর্ণফুলী থানা পুলিশ এসে রহস্য ভেদ করেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top