কক্সবাজারকে স্মার্ট শহরে উন্নীত করা হবে; কমল এমপি

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল জাতীয় সংসদের হুইপ মনোনীত হওয়ায় কক্সবাজারে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) বিকাল ৩ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি সংবর্ধনা সভায় বলেন “আগের চাইতে আরো অনেক বেশি সেবা দিয়ে যাবো। আমি হুইপ বা এমপি হিসেবে নয় আমি আপনাদের কমল হয়েই থাকতে চাই”
তিনি আরো বলেন, কক্সবাজারে ভূমিহীনদের ভূমি বন্দোবস্ত, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ককে ছয় লেইনে উন্নীতকরণ, কক্সবাজারে পাতাল সড়কসহ সকল সড়ককে আধুনিকিকরন করে সম্মিলিত প্রচেষ্টায় কক্সবাজারকে স্মার্ট শহরে পরিণত করার উদ্যোগ নেয়া হবে

সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, “দীর্ঘ সময় ধরে কক্সবাজারের মানুষ এ সম্মানের জন্য অপেক্ষায় ছিলো। আজ মাননীয় প্রধানমন্ত্রী আমাদের প্রিয় সাইমুম সরওয়ার কমল এমপিকে হুইপ নিযুক্ত করে কক্সবাজারবাসীকে ধন্য করায় আমরা মহান স্রষ্টার প্রতি শুকরিয়া জ্ঞাপন করি এবং তিনি বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার; জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল; কক্সবাজার জেলা দায়রা জজ আদালতের পিপি এডভোকেট ফরিদুল আলম; জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ; সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের; জেলা তাতীলীগের সভাপতি আরিফুল মওলা সহ প্রমুখ ব্যাক্তিবর্গ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top