ওয়াহিদ মালেকের জীবননাশের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাটগাঁ নিউজ ডেস্ক : গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন পরবর্তী সময়ে দেশের অস্থিতিশীল পরিস্থিতির সুযোগে ‘আওয়ামী সন্ত্রাসী’ আখ্যা দিয়ে জীবননাশের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ইম্পেরিয়াল হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান ওয়াহিদ মালেক।

সোমবার (১২ আগস্ট) সকাল ৮টায় দৈনিক আজাদীর হলরুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ওয়াহিদ মালেক বলেন, ডা. রবিউল হোসেন তার দুই পুত্রসহ আমাকে ‘আওয়ামী সন্ত্রাসী’ আখ্যা দিয়ে নানাভাবে মিথ্যাচার করছেন। তারা আমার জীবননাশেরও চেষ্টা করছেন। ইতোমধ্যে তাদের বেশ কিছু গোপন পরিকল্পনার কথা আমরা জানতে পেরেছি। যা আমরা প্রশাসনসহ সরকারের শীর্ষ পর্যায়ে জানিয়েছি। তারা টাকা দিয়ে গুন্ডা ভাড়া করার মতো ন্যাক্কারজনক কাজও করছেন। দেশের অস্থিতিশীল পরিস্থিতির সুযোগ নিয়ে তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আমি আমার জীবন নিয়ে শঙ্কিত।

ওয়াহিদ মালেক আরও বলেন, আমাকে হত্যার পরিকল্পনার পাশাপাশি তারা আগামী ১৪ আগস্ট বোর্ড সভার বৈঠক করার ব্যবস্থা করেছে। ওই বৈঠকে তাদের লোকজন দিয়ে পাহাড়তলী চক্ষু হাসপাতাল চিরতরে নিজেদের কুক্ষিগত করার পরিকল্পনা পাকা করা হচ্ছে। নিজের অযোগ্য পুত্রদের প্রতিষ্ঠা করার জন্যই ডা. রবিউল হোসেন ন্যাক্কারজনক এক খেলায় মেতেছেন।

তিনি বলেন, আমি যখন ইম্পেরিয়াল হাসপাতালের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিই তখন অডিট করাতে গিয়ে কোটি কোটি টাকার অনিয়ম ধরা পড়ে। অডিট টিম বিভিন্ন কাগজপত্র পরীক্ষা করে নিশ্চিত হন যে, এখান থেকে শত শত কোটি টাকা সরিয়ে ফেলা হয়েছে। এসব টাকার কোন হিসাবপত্র নেই। হিসাব চাইতে গেলে ডা. রবিউল হোসেনের সাথে আমাদের সম্পর্কের অবনতি ঘটে। ট্রাস্টের শত শত কোটি টাকা আত্মসাতের অভিযোগে ইতোমধ্যে মামলা দায়ের করা হয়েছে। দুদকে ফাইল জমা দেয়া হয়েছে। ইম্পেরিয়াল হাসপাতালের বর্তমান ম্যানেজমেন্টের এই উদ্যোগে তিনি দিশেহারা হয়ে নানা ধরণের ষড়যন্ত্রের আশ্রয় নিচ্ছেন।

সংবাদ সম্মেলনে পুরো ঘটনার সুষ্ঠু তদন্ত এবং চট্টগ্রামের মানুষের স্বার্থে যথাযথ পদক্ষেপ নেয়ার জন্য সাংবাদিকদের মাধ্যমে দেশপ্রেমিক সেনাবাহিনীসহ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top