ওমানে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার প্রবাসীর মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মধ্যপ্রাচ্যের দেশ ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গত শনিবার বাংলাদেশ সময় বেলা ১২টার দিকে ওমানের একটি সড়কে এই দুর্ঘটনা ঘটে। পরে তিন দিন হাসপাতালে থাকার পর মঙ্গলবার (২০ জুন) তাঁর মৃত্যু হয়।

নিহত প্রবাসীর নাম মো. জাহেদুল ইসলাম (৩০)। তিনি উপজেলার পোমরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আমির হোসেন মুন্সী বাড়ী এলাকার জেবল হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে তাঁর চাচা ডাক্তার রফিকুল ইসলাম বলেন, নিহত জাহেদুল ইসলাম ওমানে দীর্ঘদিন ধরে কাজ করতেন। শনিবার কাজ শেষে করে রুমে ফিরছিলেন তিনি। এসময় সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন তিনি। তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নিহতের লাশ দেশে আনার জন্য প্রক্রিয়া চলছে বলে জানান ডাক্তার রফিকুল ইসলাম।

পোমরা ইউপি চেয়ারম্যান জহির আহমেদ চৌধুরী তার মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, তিন মাস ছুটি কাটিয়ে সম্প্রতি তিনি ওমানে ফিরেছিলেন। ফিরেই এই দুর্ঘটনার কবলে প্রাণ হারিয়েছেন। তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে। পরিবারে ৩ বোনের একমাত্র ভাই ছিলো জাহেদ। তার স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Scroll to Top