এক উপজেলায় ৩  অস্বাভাবিক মৃত্যু

 লোহাগাড়া

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দিনের বিভিন্ন সময়ে এসব মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  লোহাগাড়ার বড়হাতিয়া সেনেরহাট মাইজপাড়া গ্রামে শনিবার সকালে পুকুরে গোসল করতে নেমে মনজুর আলম (৪০) নামের এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়। তিনি ওই গ্রামের মৃত জালাল সিকদারের ছেলে বলে জানা গেছে।

একইদিন বেলা সাড়ে ১২টায় লোহাগাড়া আমিরাবাদ এলাকার সুখছড়ি কামারদিঘির পাড় বারেক চৌধুরী পাড়া গ্রামে গাছের ডাল কাটতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে মো. ইসমাঈল (২৭) নামের এক শ্রমিক মারা যান। তিনি উপজেলার উত্তর কলাউজান রসূলবাদ পাড়া গ্রামের মৃত মোজাহার মিয়ার ছেলে।

এদিকে, বিকাল ৪টার সময় উপজেলার আমিরাবাদ রাজঘাটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আমজাদ হোসেন বাবু (১৫) নামে এক কিশোর নিহত হন। তার বাড়ি উপজেলার আধুনগর উত্তর হরিণা চৌধুরী পাড়ায়। সে ওই এলাকার আবুল কাশেম প্রকাশ কালু সিকদারের ছেলে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, আজকের এই তিন মৃত্যুর ঘটনায় থানায় দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top