উদ্বোধনের কয়েকঘন্টা পর নৌকার অফিস ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ চন্দনাইশে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরীর নির্বাচনী অফিস উদ্বোধনের কয়েক ঘন্টা পর ভাঙচুরের অভিযোগ পাওয়া গিয়েছে।
শুক্রবার (২২ ডিসেম্বর) উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মুহুরি পাড়ায় বিকাল ৫ টায় উদ্বোধনের ৫/৬ ঘন্টা পরে এই ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

জানা যায়, সাতবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাতবাড়িয়া শাহ্‌ আমানত সিনিয়র দাখিল মাদ্রাসার ভোট কেন্দ্রের কেন্দ্রীয় কমিটি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ হয়ে আসছিল। ঘটনার দিন বিকালে সাতবাড়িয়া ইউনিয়ন ও কেন্দ্রীয় কমিটি আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিরোধ মিটিয়ে সাতবাড়িয়া ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি আক্তার হোসেনকে সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক এবং দুইজনকে সচিব করে তিন সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের পর থেকে সাইদ আলীর নেতৃত্বে আওয়ামী লীগের অপর আরেকটি গ্রুপ ক্ষোভে রাতে আব্দুল হাকিম নামের একজনকে মেরে আহত করেছে। তিনি এখন দোহাজারি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গিয়েছে।

এই বিষয়ে সাতবাড়িয়া কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আকতার হোসেন চাটগাঁ নিউজকে বলেন, আমাদের এম. পি নজরুল সাহেবের দুর্নাম রটানোর জন্য এলাকায় এরকম একটা ঘটনা ঘটানো হয়েছে। মূলত কমিটিতে দায়িত্ব না পেয়ে ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে আমাদের এই অফিস ভাঙচুর করেছে তারা
তিনি আরো বলেন, রাতের অন্ধকারে এসে আমার ভাইকে মেরে আমাদের নৌকার অফিসটা কেনো ভাঙ্গলো এটার উত্তর আমরা জানতে চাই। আমি আপনাদের মাধ্যমে প্রশাসনকে অনুরোধ করব এটার সুষ্ঠু তদন্ত করার জন্য

এইদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক এবং ক্ষোভ ছড়িয়ে পড়েছে। এলাকার মানুষ অচিরেই এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চায়।

Scroll to Top