উখিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় যাত্রীবাহী সিএনজি-বাসের মুখোমুখি সংঘর্ষে উপ-সহকারী প্রকৌশলী জহুরুল হক (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।এ সময় শিশুসহ আহত হয়েছেন আরও ৫ জন যাত্রী।

বৃহস্পতিবার (১২ অক্টোবর)  ১০ টা ৪০ মিনিটের দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উপজেলার রাজাপালংস্থ হিজলীয়া নামক স্টেশনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল হক কুষ্টিয়া সদরের নিহিংশ এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। তিনি উখিয়া উপজেলা এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলীর দায়িত্বে ছিলেন।শাহপুরী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, কক্সবাজারগামী সমুদ্রতরী বাস রেজিঃ নং-কক্স-জ-১১-০৩৮৬ এর সহিত উখিয়াগামী সিএনজি রেজিঃ নং-কক্স-থ-১১-২৬৪৬ এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক সিএনজি যাত্রী নিহত ও ৫ জন আহত হন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলা এলজিইডি অফিসের উপসহকারী প্রকৌশলী আমিনুল হক মজুমদার (৪২) পিতা মমিনুল হক মজুমদার উপজেলা চৌদ্দগ্রাম জেলা কুমিল্লা, জাকির আলম(৫০), পিতা-মৃত রশিদ আহমদ, গ্রাম-খয়রাতি পাড়া, রাজাপালং, থানা-উখিয়া, বালু খালী ১২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হাশিম (৩৯) ছেলে মোঃ রিয়াজ(১ বছর ৬ মাস), ও স্ত্রী নুর কায়েস (৩২)।

আহতদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ির দুটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ।

Scroll to Top