উখিয়া হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রীর আচমকা আগমন

চাটগাঁ নিউজ ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. সামন্ত লাল সেন কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) স্বাস্থ্যমন্ত্রী আকস্মিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন কালে আগত রোগীদের সাথে কথা বলেন।

এই সময় স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন বলেন, হাসপাতালে আগত রোগীদের সাথে কথা বলেছি। এছাড়া জরুরী বিভাগসহ সকল ওয়ার্ড, এনসিডি কর্ণার ঘুরে ঘুরে দেখেছি। হাসপাতালের সেবা কার্যক্রম দেখে আমার ভালো লাগলো।

পরিদর্শন কালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সচিব মো. জাহাঙ্গীর আলম, সচিব মো. আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, ডাঃ রিজওয়ানুর রহমান, কক্সবাজার সিভিল সার্জন ডা. বিপাশ খীসা সহ স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সকল স্তরের কর্মকর্তা কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন ও আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সাজেদুল ইমরান শাওন হাসপাতালের সার্বিক কার্যক্রম ও বিভিন্ন সেবা সমূহ উপস্থাপন করেন ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top