ইফতারে বসেছিল যুবক, তুলে নিয়ে হত্যার পর উল্লাসে মাতে সন্ত্রাসীরা!

চাটগাঁ নিউজ ডেস্কঃ কক্সবাজারের চকরিয়ায় মর্মান্তিক এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সন্ত্রাসীদের আস্তানায় তুলে নিয়ে আবদুর রহমান (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যা নিশ্চিতের পর এলাকায় উল্লাস করেছে সশস্ত্র সন্ত্রাসীরা।

সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট স্টেশনের একটি রেস্তোরাঁয় ইফতারের প্রস্তুতির সময় ওই যুবককে টেনে-হেঁচড়ে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত যুবক ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী রিজার্ভ পাড়ার মো. ইউসুফ মিয়ার ছেলে। সে এলাকার একটি রেস্তোরাঁয় বসে ইফতারের প্রস্তুতি নিচ্ছিল। এমন সময় ডুমখালী রিজার্ভ পাড়ার আলোচিত সশস্ত্র ৭-৮ জন সন্ত্রাসী রেস্তোরাঁয় ঢুকে ওই যুবককে টেনে-হেঁচড়ে তুলে নিয়ে যায়। এরপর তাদের আস্তানায় নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে উল্লাসে মেতে উঠেন তারা।

খবর পেয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিহত যুবকের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। তবে এই হত্যাকাণ্ডে জড়িত কাউকে এখন পর্যন্ত আটক করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে আরও জানা যায়, নিহত যুবক আবদুর রহমান একই এলাকায় ইতিপূর্বে সংঘটিত ডাকাত সর্দার আমির হোসেন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। গ্রেফতারের পর সম্প্রতি জেল থেকে ওই মামলায় জামিনে বের হয়েছিল আবদুর রহমান।

পরিবারের উদ্বৃতি দিয়ে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর চাটগাঁ নিউজকে জানান, জেল থেকে জামিনে বের হওয়ার পর থেকে আবদুর রহমানকে হত্যার জন্য একাধিকবার বাড়িতে হানা দিয়েছিল আলোচিত রিজার্ভ পাড়ার সশস্ত্র সন্ত্রাসীরা। শেষ পর্যন্ত ইফতারের আগে তুলে নিয়ে হত্যার পর উল্লাসে মেতে উঠে তারা। এতে রোজা রেখে ইফতারও করাও হয়নি তার।

বিষয়টি নিশ্চিত করে ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন/এসএ

Scroll to Top