আমিরাতে চট্টগ্রামের আওয়ামী লীগ নেতা এম এ সালামকে গণসংবর্ধনা

আমিরাত প্রতিনিধি: আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমিরাতে সফররত চট্টগ্রামের হাটহাজারী আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এবং চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালামকে গণসংবর্ধনা দিয়েছে মোছাফফা বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বাদে এশা আবুধাবির শিল্পী নগরী মোছাফফার ডায়মন্ড রেষ্টুরেন্টের হল রুমে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানটি যৌথভাবে  সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আজিম উদ্দিন শিকদার এবং যুগ্ন সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম। এতে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসেন বাবুল এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আলহাজ্ব জাফর আহমেদ, বাংলাদেশ সমিতি আরব আমিরাতের সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- সংগঠনের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাদল এবং অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির সিনিয়র সহসভাপতি শওকত আকবর, সাধারণ নাসির তালুকদার, সংগঠনের সহ সভাপতি শেখ রফিক, লোকমান তুহিন, যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম, প্রবাসী কল্যাণ সম্পাদক কাজল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মামুন, মনিরুজ্জামান মনির, গোলাম কাদের ইফতি, মাহবুব খন্দকার, মোহাম্মদ নাসির, আবু ইউছুফ প্রমুখ।

এসময় সংবর্ধিত অতিথির বক্তব্যে এম এ সালাম বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন শুধু তার নিজের জন্য কিংবা দলের জন্যই নয়, এ উন্নয়ন ও অগ্রযাত্রা দেশের আঠারো কোটি মানুষের জন্য। সবাই আজকে সে উন্নয়নের সুফল ভোগ করছে। তাই তিনি দলমত, ধর্ম বর্ণ নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়ন অগ্রযাত্রার অংশীদার হতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত শেষে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবার, মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় সংবর্ধিত অতিথিকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেয়া হয়। সবশেষে সংগঠনের ধর্ম সম্পাদক মাওলানা ইউনুস এর পরিচালনায় দেশ ও জাতির কল্যান ও জাতির জনক সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়৷

Scroll to Top