‘আমি মারা যাইনি’ ধানমন্ডি ৩২-এ হেনস্থার শিকার সেই ব্যক্তি!

চাটগাঁ নিউজ ডেস্ক : রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানাতে গিয়ে দুর্বৃত্তদের হাতে হেনস্থার শিকার হওয়া আব্দুল কুদ্দুস মাখন মারা যাননি। ভুক্তভোগী নিজেই জানিয়েছেন, তার মৃত্যুর নামে গুজব এবং অসত্য খবর ছড়ানো হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ ই আগস্ট) হেনস্তার শিকার হন ব্যক্তি। তার মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভ্রান্তির সৃষ্টি হয়। হেনস্তার শিকার মাখনের বাড়ি শেরপুরের নকলা উপজেলার নারায়ণখোলা গ্রামে।

এ বিষয়ে আব্দুল কুদ্দুস মাখন গণমাধ্যম’কে বলেন, মুজিব ভক্ত হিসেবে প্রতিবছর শোক দিবসে বঙ্গবন্ধু মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে ধানমন্ডি ৩২-এ তার বাসভবনে যাই। বৃহস্পতিবার সকালে ধানমন্ডি ৩২-এ গেলে একজন বয়স্ক লোক বেশ কয়েকজনকে ছেলেকে বলে আওয়ামী লীগ করি। তারপর তারা আমার ওপর হামলা করে। কিন্তু যারা হামলা এবং মারধর করে হেনস্তা করেছে তারা কেউ ছাত্র নয়।

তিনি আরও বলেন, আমার মৃত্যুর নামে গুজব ছড়ানো হচ্ছে। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি ও জীবিত আছি। দেশবাসী এবং সকলের কাছে দোয়া চাই। যারা আমাকে লাঞ্ছিত করেছে আল্লাহর কাছে তার জন্য বিচার চাই, আল্লাহ সঠিক বিচার করবেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top