আবুধাবিতে পটিয়া সমিতির সম্বর্ধনা- বৈধ পথে রেমিট্যান্স প্রেরণের আহবান

আমিরাত প্রতিনিধি:  পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর পৌরসভা  আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ছাত্র নেতা গোফরান রানা ও পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা নুরুল করিম আমিরাতে আগমনে পটিয়া সমিতির উদ্যোগে সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারী) বাদে এশা আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার ডায়মন্ড সিটি রেস্টুরেন্ট হলরুমে এ অনুস্ঠানে সভাপতিত্ব করেন পটিয়া সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবুল আলম এরশাদ এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মোরশেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শওকত আকবর। প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির  যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাঈন উদ্দিন।

টেলিফোনে বক্তব্য রাখেন পটিয়ার নব নির্বাচিত এমপি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম, তিনি সকলকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাদের ইফতি, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলম, বিশিষ্ট মোহাম্মদ বাহার, বঙ্গবন্ধু পরিষদ মোছাফ্ফার সহ সভাপতি মোহাম্মদ লোকমান তুহিন, বঙ্গবন্ধু পরিষদ মোছাফ্ফার  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ জহির ইসলাম, সহ-সভাপতি মোঃ বেলাল,  সংগঠনের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সহ-সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোহাম্মদ, আবছার মোহাম্মদ তৈয়ব প্রমুখ।

বক্তব্য রাখেন  মোহাম্মদ এরশাদ, ইকবাল হোসেন বাদল, মাহবুব খন্দকার প্রমুখ।

সংবর্ধিত পটিয়া পৌরসভার সাংগঠনিক সম্পাদক নুরুল করিম বলেন পটিয়াবাসী একজন যোগ্য ব্যক্তি এমপি হিসেবে পেয়েছেন। যিনি পটিয়া বাসী ওপ্রবাসীদের সমস্যার সমাধান করার জন্য সদা প্রস্তুত।।

সংবর্ধিত আরেক অতিথি গোফরানা রানা বলেন, পটিয়া বাসী দীর্ঘদিন পর রাহুমুক্ত হয়েছে। পটিয়াবাসী সত্যিই একজন প্রকৃত নৌকার মাঝি পেয়েছেন যার নিজের জন্য চাওয়া পাওয়ার কিছুই নেই। তিনি শুধু পটিয়া ও পটিয়াবাসীর উন্নয়নে সদা মগ্ন থাকতেই ভালবাসেন। তিনি পটিয়া প্রবাসীদের জন্য ও তাদের পরিবার পরিজনদের জন্য অর্ধেক মূল্যে চিকিৎসা সেবা প্রাপ্তিতে স্মার্ট কার্ড দেবার আশ্বাস দেন।

প্রধান অতিথি শওকত আকবর বলেন, পটিয়ার মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মোতাহারুল ইসলাম এমপি পটিয়ার প্রবাসীদের সেবায় নানা কর্মকান্ড গ্রহন করে সদা সর্বদা প্রবাসীদের পাশে থাকবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সকল বক্তা বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহবান জানান।

কুরআন তেলোওয়াত করেন মোহাম্মদ জসিম এবং দোয়া মোনাজাত করেন মাওলানা হাসানুজ্জামান করিম।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ বেলাল,  সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সহ-সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোহাম্মদ, আবছার মোহাম্মদ তৈয়ব,আবছার মোহাম্মদ তৈয়ব, মোহাম্মদ রাসেল এবং মোহাম্মদ পিয়ারুসহ  বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top