আবুধাবিতে টি২০ বাংলাদেশ ক্রিকেট প্রিমিয়াম লীগের যাত্রা শুরু

আমিরাত প্রতিনিধি: আবুধাবিতে টি২০ বাংলাদেশ প্রিমিয়াম লীগের যাত্রা শুরু হলো। রবিবার(7 January 2024) দুপুর দুটোয় আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামের আউটার গ্রাউন্ডে এ লীগের খেলা শুরু হয়।প্রাথমিকভাবে চারটি টীম এ লীগে খেলছে।

টুনামেন্টটি উদ্বোধন করেন আবুধাবির বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া অনুরাগী আলহাজ্ব মোহাম্মদ আবুল বশর। বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শাওন সিদ্দিকীর সভাপতিত্বে এবং মোহাম্মদ শফির পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সাজ্জাদ ইমাম।

এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ রাশেদুল ইসলাম, মোহাম্মদ জিন্নাত আলী এবং হাটহাজারী সমিতি আবুধাবি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক রিয়াদ বিন রাজু।

উদ্বোধনী ম্যাচে বাংলা টাইগার ক্রিকেট ক্লাবের  মুখোমুখী হয় রয়েল বেঙ্গল ক্রিকেট ক্লাব। রয়েল বেঙ্গল ক্রিকেট ক্লাব টসে জিতে ব্যাটিং করে ২০ ওভারে ৭ ইউকেট হারিয়ে ২১১ রানের টার্গেট দেয়। জবাবে ১৭ ওভার ১ বল খেলে  মাত্র ১৫৭ রানে সব ইউকেট হারিয়ে ৫৩ রানের ব্যবধানে শোচনীয়ভাবে পরাজিত হয় বাংলা টাইগার ক্রিকেট ক্লাব। এতে ৫৪ বলে ৪টি ছয় এবং ১৩টি বাউন্ডারি সহ ব্যক্তিগত  ৯৫ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ হয় বেঙ্গল রয়েল ক্রিকেট ক্লাবের তানভীর আহমেদ।

টূর্নামেন্টটি আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ক্রীড়া সংগঠক মোহাম্মদ শফি।

Scroll to Top