আফজাল হোসেনের শারীরিক অবস্থার উন্নতি

সিপ্লাস ডেস্ক: বেশ ক’দিন ধরেই নিউমোনিয়া আক্রান্ত ছিলেন দেশ বরেণ্য অভিনেতা আফজাল হোসেন। সোমবার রাতে শারিরীক অবস্থার অবনতি হওয়ায়  দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার হার্ট অ্যাটাক হয়। এরপর দ্রুত তাকে হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়।

মঙ্গলবার তার চিকিৎসকের বরাত দিয়ে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে আফজাল হোসেন ভালো আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

আফজাল হোসেনের সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানিয়ে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ও আফজাল হোসেনের ঘনিষ্ট বন্ধু ফরিদুর রেজা সাগর বলেন,আফজাল হোসেনের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো। আশা করছি আজ বা কালের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

 

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেছেন, ‘আফজাল ভাই অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালের সিসিইউতে আছেন। আমরা দ্রুত তার সুস্থতা কামনা করছি।’

এদিকে, মঙ্গলবার থেকে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ওয়েব ফিল্মের শুটিং করার কথা ছিল আফজাল হোসেনের। নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্মটি ‘নির্মাণ করছেন শিহাব শাহীন।  যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন।

টেলিভিশন ও চলচ্চিত্রে বেশ জনপ্রিয় হলেও আফজাল হোসেনের অভিনয়জীবনের শুরু মঞ্চে। চারুকলায় পড়ার সময় ঢাকা থিয়েটারের মাধ্যমে মঞ্চে কাজ শুরু করেন তিনি। সত্তরের দশকের শেষ দিকে টেলিভিশন জগতে প্রবেশ করেন তিনি। আশির দশকে হয়ে ওঠেন টেলিভিশন নাটকের জনপ্রিয় এক নাম।

বহুমুখী প্রতিভার অধিকারী এই শিল্পীর রুচিবোধ, পোশাকের স্টাইল, নিজেকে উপস্থাপনের ভঙ্গি—সবই অনুকরণীয় নবীনদের কাছে। আজও তরুণদের ফ্যাশন আইকন হিসেবে অনুসরণীয় রয়েছেন আফজাল হোসেন।

Scroll to Top