প্রতিহিংসার রাজনীতি দিয়ে জনগণের জীবনমান উন্নয়ন হয়না- অর্থ প্রতিমন্ত্রী

আনোয়ারা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে বাংলাদেশের উন্নয়নের রোল মডেল হিসেবে দেখিয়ে দিয়েছে।

শনিবার (৯ মার্চ) বিকালে আনোয়ারা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে গণ সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নের রাজনীতি বিশ্বাস করে, প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করেননা। প্রতিহিংসার রাজনীতি কখনো ভাল কিছু বয়ে আনতে পারেনা। প্রতিহিংসা দিয়ে মানুষের মন জয় করতে পারে না, ভালবাসা দিয়ে করতে হয়। রাজনীতি জনগনের জন্য, রাজনীতি জনগনের জীবনমান উন্নয়ন করার জন্য। রাজনীতি নিজের উন্নয়নের জন্য না।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ে দেশের প্রথম নারী অর্থ প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় ওয়াসিকা আয়শা খান এমপিকে নিজ গ্রাম আনোয়ারা উপজেলায় গণ সংবর্ধনা দেওয়া হয়। এসময় তাকে সংবর্ধনা দেন উপজেলার তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মী ও জনসাধারণরা৷

সংবর্ধনা অনুষ্ঠানে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর ও নাজিম উদ্দিন সুজনের যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম এমপি, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ডা. নাছির উদ্দিন মাহমুদ, এইচ এম নজরুল ইসলাম, এড. চন্দন বিশ্বাস, স্বপন ধর, এড. শামসুল আলম, দিদারুল ইসলাম দিদারসহ আরও অনেক।

এর আগে গন সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আগত জনসাধারণের জন্য অনুষ্ঠানস্থলে করা ফ্রি হেল্থ ক্যাম্প কার্যক্রম পরিদর্শন করেন অর্থ প্রতিমন্ত্রী।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top