আনোয়ারায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

আনোয়ারা প্রতিনিধিঃ আনোয়ারায় এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০ টায় উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, বৈরাগ ইউনিয়নের মো. সাকিব (২০) ও সাইফুল ইসলাম মানিক (২২)।

এর আগে রবিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার আশ্রয়ণ প্রকল্পের এক উপকারভোগীর ঘরে গণধর্ষণের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী কিশোরীর থেকে জানা যায়, বাঁশখালীর এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো। তার প্রেমিক মোটরসাইকেল নিয়ে তাদের বাড়িতে আসলে তাকে মারধর করে বখাটেরা। মারধরের এক পর্যায়ে ভুক্তভোগী ও তার প্রেমিককে পাহাড়ে নিয়ে যাওয়া হয়। এসময় ভুক্তভোগীকে ঘরের মধ্যে আটকে রেখে তার হাত ও মুখ বেঁধে একের পর এক ধর্ষণ করা হয়। সে সাথে কাউকে বললে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে যায় বখাটেরা।

এ বিষয়ে ভিকটিমের বড়বোন বলেন, রবিবার সকালে আমি আমার মাকে ডাক্তার দেখানোর জন্য চট্টগ্রাম শহরে যাই। ঘরের মধ্যে আমার ছোটবোন ও আমার তিন ছেলে ছিলো। এ সময় আমার বোনের প্রেমিক তার সঙ্গে দেখা করতে আসলে এলাকার বখাটেরা তার মোটরসাইকেল নিয়ে মারধর করে পাহাড়ে নিয়ে যায়। ঘরের মধ্যে আটকে রাখে আমার বোনকে। তাকে মারধর করে একের পর এক গণধর্ষণ করে তারা। পরের দিন সোমবার তার স্বাস্থ্যের অবনতি হলে ঘটনাটি আমাদের জানায়। পরে স্থানীয়দের সহযোগিতায় জড়িতদের পুলিশ গ্রেফতার করে।

তিনি আরও বলেন, পাহাড়ে আটকে থাকা বোনের প্রেমিককে তার পিতা নগদ ৭৫ হাজার টাকা দিয়ে তাদের কাছ থেকে ছাড়িয়ে নেন।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি সোহেল আহমেদ চাটগাঁ নিউজকে জানান, বৈরাগ ইউনিয়নের সরকারি আশ্রয়ন প্রকল্পের একটি ঘরে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় মামলা করেন। পরে ওই ঘটনায় জড়িত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতার পুলিশ অভিযান চালাচ্ছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top