আনোয়ারায় শিল্প কারখানায় নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে বিক্ষোভ

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় অবস্থিত বহুজাতিক সার কারখানা কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানি লি. (কাফকো) সহ বিভিন্ন শিল্প কারখানায় নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজি ও অবৈধ সিবিএ নেতাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের উদ্যোগে কাফকো গেইটের সামনে বিক্ষোভ মিছিল এবং উপজেলার বন্দর কমিউনিটি সেন্টারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের আমলে আনোয়ারায় অবস্থিত বিভিন্ন শিল্প কারখানায় বিএনপি এবং অঙ্গসংগঠনের সমর্থিতদের চাকরি দেওয়া হয়নি। আজ আওয়ামী লীগ সরকার পতনের পরও আওয়ামী লীগ সরকারের দোসররা নানাভাবে ব্যবসা বাণিজ্য, নিয়োগ-বাণিজ্য চালিয়ে যাচ্ছে। তাই আওয়ামী লীগ সরকার এবং তাদের দোসরদের প্রতিহত করতে আমাদের এই প্রতিবাদ সমাবেশ।

চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকবাল হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা ছাত্রদলের সদস্য এম মহিন উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সদস্য আব্দুর গফুর, বিএনপি নেতা আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইদ মানিক, সদস্য আব্দুর রহিম, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন, সদস্য সালাউদ্দিন টুকু, মনির উদ্দিন সেন্টু, উপজেলা ছাত্রদল নেতা রিফাতুজ্জামান তারেক, মো. ইকবাল প্রমুখ।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/এসএ

Scroll to Top