আনোয়ারায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

আনোয়ারা প্রতিনিধি : জেলার  আনোয়ারায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা করা হয়েছে  মো জালাল উদ্দিন (৪৫) নামে এক মৎস্য ব্যবসায়ীকে।

আজ রবিবার (১৪ জুলাই) ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলার শোলকাটা এলাকার মনুমিয়া দিঘিরপাড়ে এ ঘটনা ঘটে।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত মোক্তারের পিতা ছৈয়দ আহমদ (৫৯) নামের এক ব্যক্তিতে আটক করেছে পুলিশ।

নিহত জালাল উদ্দিন উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আলতাফ মুন্সীর ছেলে। তিনি স্থানীয় জুইদন্ডী ইউনিয়ন যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মহিউদ্দিন সিকদার জানান, আমি ও জালাল জুইঁদন্ডী থেকে ট্রাকে করে ভোরে মাছ নিয়ে কালাবিবির দিঘির আড়তে যাওয়ার পথে শোলকাটা মনু মিয়ার দিঘিরপাড় এলাকায় পৌঁছালে সড়কে আরেকটি গাড়ি দিয়ে আমাদের মাছের ট্রাককের গতিরোধ করে। এসময় জালাল ঘটনা বুঝতে পেরে দৌঁড় দিতে চাইলে জুঁইদন্ডী এলাকার মোক্তার ও তার দুই সহযোগি জালালকে দৌঁড়ে ধরে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। পরে আমার চিৎকার শুনে স্থানীয়রা আসলে তারা পালিয়ে যায়। আমরা জালালকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

জুঁইদন্ডী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রীস চাঁটগা নিউজকে জানান, পূর্ব শত্রুতার জেরে জালালকে স্থানীয় মোক্তার ও তার সহযোগিতারা কুপিয়ে হত্যা করেছে। এর আগে সে জালালকে হত্যা করার প্রকাশ্যে হুমকি দিয়েছিল। মোক্তার এর আগেও একটি হত্যার ঘটনা ঘটিয়েছে, সে চিহ্নিত একজন সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন মামলাও রয়েছে।

এবিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহেল আহমেদ চাঁটগা নিউজকে জানান, ভোরে এক মাছ ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত করে ঘটনার বিস্তারিত জানা যাবে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/এসআইএস

Scroll to Top