আনোয়ারায় মাইক্রোবাসের ধাক্কায় বৃদ্ধা আহত, সড়ক অবরোধ

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সড়ক অবরোধ করেছেন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় নুরজাহান বেগম (৬৩) নামে এক নারী গুরুতর আহত হন। তিনি উপজেলার পরৈকোড়া ইউনিয়নের খাসখামা এলাকার মো. শাহ আলমের স্ত্রী।

স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, ওই নারী সড়ক পার হওয়ার সময় একটি মাইক্রোবাস দ্রুত গতিতে এসে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। নারীর একটা পা ও ভেঙে যায়। এরপর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে চরম ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে দেন।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোহেল আহমদ বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাসের ধাক্কায় এক নারী আহত হয়েছেন। এতে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে দেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top