আনোয়ারায় ‘বিশেষ ডিসকাউন্ট কার্ড’ দিচ্ছে শেভরণ

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারায় শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি লি. চালু করেছে ‘বিশেষ ডিসকাউন্ট কার্ড’। প্রতিষ্ঠানটির ৫ম বর্ষপূতি উপলক্ষে এই বিশেষ সেবা চালু করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ সুবিধার ‘ডিসকাউন্ট কার্ড’ উদ্বোধন করেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

শেভরণ আনোয়ারা শাখার ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইশতিয়াক ইমন।

এ বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন চাটগাঁ নিউজকে বলেন, আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা, প্রত্যেক মসজিদের ইমাম, বিশেষ চাহিদাসম্পন্ন ও সুবিধাবঞ্চিত নাগরিক, মন্দিরের পুরোহিত, প্যাগোডার ভান্তে এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও মেধাবী শিক্ষার্থীদের এ সেবা দেওয়া হবে। এছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে প্রতিটি ইউনিয়ন থেকে ১০০ জনকে এ সেবার আওতায় আনা হবে বলে জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আনোয়ারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রশীদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মান্নান ও আনোয়ারা থানার অফিসার ইনচার্জ সোহেল আহমেদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এসবিএন/এসএ

Scroll to Top