আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে আগুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারা কালাবিবি দীঘির মোড়ে ফুলতাজ টাওয়ার নামে একটি ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে আগুনের ঘটনা ঘটে।

খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এতে নগদ টাকাসহ স্বর্ণালংকার পুড়ে গেছে বলে দাবি করেছেন বারখাইন ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ শাহেদুর রহমান।

তবে ফুলতাজ টাওয়ারের মালিক আল জগির বলেন, কিছুদিন আগেও ইউপি সদস্য শাহেদের ঘরে আগুন লাগার ঘটনা ঘটে। কিছুদিন পরপর কি কারণে আগুন লাগে তা আমাদের বোধগম্য নয়। বিষয়টি প্রশাসন ও ফায়ার সার্ভিসকে তদন্ত করার জন্য অনুরোধ জানিয়েছি এবং বাসা ছেড়ে দেওয়ার জন্য মৌখিকভাবে ভাড়াটিয়া শাহেদকে জানানো হয়েছে।

পরে আনোয়ারা থানা পুলিশের ওসি (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, বিকালে তালাবদ্ধ ঘরে আগুন দেখতে পেয়ে স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভাড়াটিয়া শাহেদুর রহমান মেম্বার বলেন, এই পর্যন্ত আমার বাসায় ৩ বার আগুন লেগেছে। তিনি বাসার কেয়ারটেকারের দিকে অভিযোগ করে বলেন, কেয়ারটেকারই আগুন লাগিয়ে দিয়েছে। আমার ব্যবসার টাকা ঘরের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে।

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোহাম্মদ মুজিবুর রহমান বলেন, তালাবদ্ধ ঘরের মধ্যে কেউ ছিল না। আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানানো হবে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top