আনোয়ারায় ধরা দুই সিএনজি চোর, পুলিশে দিয়ে রক্ষা

আনোয়ারা প্রতিনিধি:  আনোয়ারায় দুই সিএনজি অটোরিকশা চোরকে হাতেনাতে ধরে গণপিঠুনি দিয়ে জনতা। তবে মব জাস্টিসে মেরে না ফেলে তাকে পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে সিএনজি অটোরিকশা চুরি করার সময় তাদের ধরে ফেলে স্থানীয় জনতা।  আটক সেই দুই চোর হলো – স্থানীয় চাতরী এলাকার বাসিন্দা মো. হোসেনের পুত্র মো হাসান (২৫) ও মৃত শাহ আলমের পুত্র শাহজাহান(২৬)।

স্থানীয়রা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চাতরী বাজারে একের পর এক সিএনজি চুরির ঘটনা ঘটলেও চোরকে ধরা সম্ভব হচ্ছিল না। এবার জনতা পাহারা দিয়ে তাদের ধরেছে এবং ক্ষোভের বশবর্তী হয়ে তাদের হালকা উত্তম-মাধ্যম দেয়া হয়েছে। তবে একেবারে মেরে ফেলার পূর্বেই তাদের উদ্ধার করে পুলিশে দেয়া হয়েছে। কারণ মব জাস্টিসের এই সময়ে নিজেদের জড়ানোর ইচ্ছে নেই বলে স্থানীয়রা।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন বলেন, দুপুরে দুইজন সিএনজি অটোরিকশা চোরকে স্থানীয় জনতা ধরে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। তবে চোরদের প্রতি মব জাস্টিস না করে আইনের হাতে তুলে দিয়েছে দেখে ভালো লাগছে।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/জেএইচ

Scroll to Top