আনোয়ারায় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক সভা

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকালে আনোয়ারা থানার হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আনোয়ারা উপজেলা বিএনপির সদস্য সচিব লায়ন মো. হেলাল উদ্দিন বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে ও সুন্দরভাবে উদযাপনের জন্য উপজেলা বিএনপির সর্বোচ্চ সহযোগিতা থাকবে। কোনোভাবে আনোয়ারায় দুর্গাপূজা উপলক্ষে অরাজকতা সৃষ্টি করতে দিবনা। এতে পূজার শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি মণ্ডপে পুলিশের পাশাপাশি বিএনপির নেতাকর্মীর একটি টিম থাকবে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন বলেন, উপজেলায় শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিতে সতর্ক থাকবে আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি নিরাপত্তা নিশ্চিত করাসহ সব ধরনের অপতৎপরতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক ভূমিকায় থাকবে। প্রতিটি মন্দিরের কমিটিকে সক্রিয়তার পাশাপাশি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সম্পৃক্ত করা হবে।

এতে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন’র সভাপতিত্বে ও সাব ইন্সপেক্টর মো. জয়নাল আবেদীনের সঞ্চালয়নায় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক এম মঞ্জুর উদ্দীন, সরওয়ার হোসেন মাসুদ, উপজেলা পূজা উদযাপন কমিটির আহ্বায়ক সাগর মিত্র, সদস্য সচিব প্রদীপ ধর, উপজেলা বিএনপির সদস্য রফিক ডিলার, দিল মো. মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব গাজী মো. ফোরকান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জিয়াউল কাদের জিয়া ও দক্ষিণ জেলা ছাত্রদল নেতা ইসমাইল বিন মনির প্রমুখ।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/এসএ

Scroll to Top