আনোয়ারায় আগুনে পুড়ল বসতঘর ও দুটি গরু

আনোয়ারা প্রতিনিধিঃ আনোয়ারায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে গেছে এক পরিবারের বসতঘর ও গোয়ালঘর। আগুনে পুড়ে মারা গেছে দুটি গরু। এতে দশ লাখ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার বটতলী ৯নং ওয়ার্ড পশ্চিম বরৈয়া গ্রামের হাতুর বাপের বাড়ির মো. ইছহাকের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইছহাক কর্ণফুলীর এস আলম সুগার মিলে সিকিউরিটির চাকরি করেন। কয়েক মাস আগে পরিচিতদের থেকে টাকা নিয়ে টিনের নতুন ঘর তুলেছিলেন তিনি। এছাড়া নতুন ঘরে নতুন ফার্নিচারও আনা হয়েছিলো। কোরবানি উপলক্ষে বাড়ির পাশের এক ব্যক্তি থেকে দুটি গরু বর্গা নিয়ে পালন করছিলেন তিনি। কিন্তু আগুন লাগার ঘটনায় পুড়ে যায় তার গোয়াল ঘরের দুটি গরু ও তার ঘর।

ক্ষতিগ্রস্থ ইছাহাকের শ্যালক মো. জাহাঙ্গীর বলেন, আগুনে আমার বোনের পরিবারটি নিঃস্ব হয়ে গেছে। শুধু তাদের জানটা নিয়ে কোনো রকম বের হতে পেরেছে। আগুনে তাদের সকল আসবাবপত্র, জন্ম নিবন্ধনসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এখন খোলা আকাশের নিচে থাকা ছাড়া আর কোনো জায়গা নেই তাদের।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. নবী হোসেন চাটগাঁ নিউজকে জানান, আগুন লেগে পরিবারটির সব পুড়ে নিঃস্ব হয়ে গেছে। কুরবানী উপলক্ষে বর্গা নিয়ে পালন করা দুটি গরুও পুড়ে মারা গেছে। তাদের সহযোগিতা করার জন্য চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ করছি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top