আচরণবিধি লঙ্ঘনের দায়ে বাঁশখালীর এমপি মোস্তাফিজের বিরুদ্ধে মামলা

চাটগাঁ নিউজ ডেস্ক: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন ও সাংবাদিককে মারধরের অপরাধে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেব এর আদালতে বাঁশখালীর নির্বাচনী কর্মকর্তা হারুন মোল্লা বাদী হয়ে এ মামলা করেন।

মামলার ব্যাপারে চট্টগ্রাম জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন এবং সাংবাদিকদের নাজেহালের অপরাধে নির্বাচনী আচরনবিধির ৮(খ) ধারায় মোস্তাফিজুর রহমান চৌধুরীর নাম উল্লেখ করে অজ্ঞাত ২০ থেকে ৩০ জনকে আসামি করে আদালতে মামলার আবেদন করা হয়।
আদালত ফৌজদারী কার্যবিধি ২০০ ধারায় বাদী মোঃ হারুন মোল্লার জবানবন্দি গ্রহণ করে ও রিটার্নিং অপরাধ আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারি করেন।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিতে গেলে আচরণ বিধি লঙ্ঘনের প্রশ্নে সাংবাদিকদের সাথে এমপি মোস্তাফিজুরের বাকবিতণ্ডা হয়।  এর পরিপ্রেক্ষিতে তদন্তের সত্যতা নিশ্চিত পূর্বক এ মামলা করা হয়।

Scroll to Top