‘আওয়ামী দু:শাসনের শেকড় উৎপাটনে সরকারকে সহযোগিতা করতে হবে’

ঈদগাঁও প্রতিনিধি : বাংলাদেশ জামায়াত ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, এদেশের ১৮ কোটি মানুষ দীর্ঘ একযুগ একটি পরিবারের দু:সাশনে অতিষ্ঠ ছিল। যার কারণে পুরো দেশ এ পরিবার ও তার দোসরদের অত্যাচার, লুটপাট, গুম, খুন ও হয়রানিতে ডুবেছিল। কোন দল বা গোষ্ঠী নয় ছাত্র জনতার ঐতিহাসিক বৈষম্যবিরোধী আন্দোলনে জুলুমবাজ সরকার দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। দেশ থেকে খুন, রাহাজানি, লুটপাট, ঘুষ বাণিজ্যসহ আওয়ামী দু:শাসনের শেকড় সমূলে উৎপাটন না হওয়া পর্যন্ত ছাত্র জনতার এ সরকারকে সহযোগিতা করে যেতে হবে।

বুধবার (২১ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় নিহত শহীদ নুরুল মোস্তফার পরিবারের সঙ্গে সাক্ষাৎ এসে উপজেলার শাহ্ ফকির বাজারস্থ চত্বরে সংক্ষিপ্ত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এর আগে তিনি বিগত বৈষম্যবিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত মাদ্রাসা পড়ুয়া দশম শ্রেণির শিক্ষার্থী শহীদ নুরুল মোস্তফার পিতা শফিউল্লাহকে বুকে টেনে নিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং শহীদের পরিবারের যাবতীয় খোঁজখবর নেন।

ঈদগাঁও উপজেলা আমীর মওলানা ছলিম উল্লাহ জিহাদির সভাপতিত্বে সেক্রেটারি মওলানা নুরুল আজিমের পরিচালনায় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াত ইসলামির কেন্দ্রীয় অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মওলানা মুহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম মহানগরী জামায়াত নেতা মওলানা মুস্তাফিজুর রহমান, জেলা জামায়াত আমীর অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, তরবিয়ত সেক্রেটারি মওলানা হাবিব উল্লাহ, সাবেক কেন্দ্রীয় শিবির নেতা ও ইসলামপুর চেয়ারম্যান মওলানা দেলোয়ার হোসাইন, মাষ্টার ছৈয়দুল আলম হেলালী, মওলানা ছাবের আহমদ আল কাদেরী, কক্সবাজার সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি বাহাদুর, সাবেক শিবির নেতা মওলানা ছৈয়দুল হক, সাবেক শিবির নেতা লায়েক ইবনে ফাজেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আমীরে জামায়াতের সফর সঙ্গী হিসেবে ছিলেন চট্টগ্রাম মহানগর আমীর সাবেক এমপি শাহজাহান চৌধুরী। জামায়ত আমীরের গাড়ি বহর সড়ক পথে চকরিয়া থেকে ঈদগাঁও উপজেলার সীমান্ত এলাকা নতুন অফিসে পৌঁছলে শত গাড়ি বহর যোগে জামায়াত আমীরকে সভাস্থলে নিয়ে যান জামায়াত-শিবিরের নেতা কর্মীরা।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top