অবশেষে সেই গাড়ি মালিকের খোঁজ মিলেছে, তবে সিদ্ধান্ত দেবে আদালত

চাটগাঁ নিউজ ডেস্ক : অবশেষে নগরের ওয়াসা মোড়ে পড়া থাকা গাড়িটির মালিকের খোঁজ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় আবদুর রহমান নামের এক কাতার প্রবাসী থানায় হাজির হয়ে গাড়িটির মালিকানা দাবি করে কাগজপত্র জমা দিয়েছেন। তিনি নগরের মুরাদপুর এলাকার বাসিন্দা।

গাড়িটি দুদিন ধরে গাড়িটি সেখানে রাখা হয়েছে উল্লেখ করে আবদুর রহমান জানান, গাড়িটি স্টার্ট হচ্ছিল না। তাই স্থানীয় একজন দারোয়ানকে গাড়িটি দেখতে বলে তারা মিস্ত্রি যোগাড় করতে যান।

পুলিশ জানিয়েছে, ল্যান্ড রোভার ব্র্যান্ডের গাড়িটি গত চারদিন ধরে নগরের ওয়াসা মোড়ের একটি রেস্তোরাঁর সামনে পড়ে থাকায় স্থানীয় ব্যবসায়ীরা থানায় খবর দেয়। পরে গাড়িটির কোনো মালিকের খোঁজ না পাওয়া ও চারদিন ধরে পার্কিং অবস্থায় পড়ে থাকার বিষয়টি জানতে পেরে খুলশী থানা পুলিশ সেটি জব্দ করে।

জানা গেছে, ঢাকা মেট্রো-ঘ- ১১- ২৮৮৩ নম্বরের ল্যান্ড রোভার জিপ গাড়িটি ঢাকার গুলশানের ওএন্ডএম সলিউশন বাংলাদেশ লিমিটেডের নামে বিআরটিএ উত্তরা (ঢাকা) থেকে রেজিস্ট্রেশন করা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, আমরা ল্যান্ড রোভার ব্র্যান্ডের গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যাওয়ার পর সন্ধ্যায় আবদুর রহমান নামের মুরাদপুরের বাসিন্দা থানায় গাড়িটির মালিকানা দাবি করে কাগজপত্র জমা দেন। তিনি কাতার প্রবাসী। আমরা গাড়িটির কাগজপত্র পেয়েছি। যাচাই বাছাই শেষে আমরা সবকিছু আদালতে পাঠাবো। আদালতই সিদ্ধান্ত দেবেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top