অন্তর্বর্তী সরকারের উপদেষ্টাদের জন্য প্রস্তুত ২২ গাড়ি

চাটগাঁ নিউজ ডেস্ক : অন্তর্বর্তীকালীন সরকারের জন্য প্রস্তুত করা হয়েছে ২২টি গাড়ি। তাদের জন্য প্রস্তুত করা হচ্ছে বাড়িও। আজ বৃহস্পতিবার রাত ৮টায় শপথ নিতে পারে অন্তর্বর্তীকালীন সরকার।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সংশ্লিষ্টদের সাথে কথা বলে এ কথা জানা গেছে৷

জানা গেছে, গেল মন্ত্রিপরিষদের সদস্যরা যেসব গাড়ি ব্যবহার করেছেন সেসব গাড়িই পরিষ্কার-পরিছন্ন করে প্রস্তুত করা হয়েছে৷ এ মুহূর্তে ২২টি গাড়ি প্রস্তুত থাকলেও সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগে ১৫টি গাড়ি যাচ্ছে। পরবর্তীতে এসব গাড়ি অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টাদের নিয়ে যাবে বঙ্গভবনে রাষ্ট্রপতির কার্যালয়ে।

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ ইউনূসের জন্য বরাদ্দ হয়েছে বিএমডব্লিউ’র অত্যাধুনিক সিরিজের গাড়ি। অন্য উপদেষ্টাদের জন্য বরাদ্দ দেওয়া গাড়িগুলের মধ্যে টয়োটা ক্যামরি হাইব্রিড মডেলের গাড়ি। ২৫০০ সিসির এই গাড়ির মূল্য প্রকারভেদে ৮৫ থেকে ৯০ লাখ টাকা পর্যন্ত। এ ছাড়া মিতশুবিশি ল্যান্সার ইএক্স মডেলের গাড়ি। ১৬০০ সিসির এসব গাড়ির মূল্য ২০ থেকে ২৫ লাখ টাকা।

আজ বৃহস্পতিবার রাত ৮টায় বঙ্গভবনের দরবার হলে নতুন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টাসহ অন্যান্য উপদেষ্টাদের শপথবাক্য পাঠ করাবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top