ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কে ভুবনজয়ী বাবা সম্মাননা-২০২৪ প্রদান

চাটগাঁ নিউজ ডেস্ক: মাল্টিমিডিয়া প্লাটফর্ম Bangladesh Live এবং মিডিয়াগ্রাফীর যৌথ উদ্যোগে, জেলা পরিষদ, চট্টগ্রাম এবং এএমএমএস গ্রুপের সহযোগিতায় আয়োজিত “ভুবনজয়ী বাবা- সম্মাননা ২০২৪” অনুষ্ঠানে প্রবীণ রাজনীতিবিদ এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শারীরিক অসুস্থতার কারণে মুল অনুষ্ঠানে নিজে উপস্থিত থাকতে না পারলেও, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম এবং মাল্টিমিডিয়া প্লাটফর্ম Bangladesh Live এর প্রধান নির্বাহী মিল্টন দাশ বিজয় ই২৯ জুলাই (বুধবার) ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের হাতে এই সম্মাননা স্মারক তুলে দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৮ জুন চট্টগ্রামের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে মোট ১১ জন ভুবনজয়ী বাবাকে সম্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে রয়েছেন সুফি মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ ইউসুপ, কাজী আফতাবুর রহমান, মোঃ শাহ আলম, লেয়াকত আলী, কেশব দাশ, বিন্দু কুমার চাকমা, মোঃ আবুল হাশেম, জাফর আহমদ এবং আবুল হাশেম মিয়া।

এসময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আজকের এই সম্মাননা আমার জন্য অত্যন্ত গর্বের। সন্তানের সাফল্যে বাবা হিসেবে আমি আজ সবচেয়ে খুশি। আমার জীবনের সবচেয়ে বড় অর্জন হলো আমার সন্তান। আমি আয়োজকদের ধন্যবাদ জানাই এত সুন্দর একটি আয়োজন করার জন্য এবং আমাকে সম্মানিত করার জন্য।

এফএস/প্রেস রিলিজ

Scroll to Top