পাগলা মহিষের তাণ্ডব— প্রাণ গেল যুবকের

রাঙ্গুনিয়া প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কোরবানির জন্য কেনা পাগলা মহিষের আক্রমণে মুহাম্মদ মহসিন (৩৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন- হেলাল উদ্দিন (৫৫), কামরুল ইসলাম (৫০), মোজাহের (৫০) ও এজাহার মিয়া (৪৫)।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে উপজেলার রাজানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ঠাক্কুরঘোনা বালুখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মহসিন ওই এলাকার মুন্সি মিয়ার ছেলে এবং আহতদের বাড়িও একই এলাকায়।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ সেকান্দর বলেন, ‘মহসিন পেশায় একজন সবজি বিক্রেতা। সকাল ৮টার দিকে রানীরহাট বাজারে আসার পথে মহিষের কবলে পড়েন তিনি। এ সময় পেছন দিক থেকে এসে মহিষটি আক্রমণ করলে তার মৃত্যু হয়। পরে দুপুর দুইটার দিকে মহিষটি আরও ৪ জনকে আক্রমণ করলে তারাও গুরুতর আহত হন। এরমধ্যে হেলাল উদ্দিনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার জানান, মহিষটি কোরবানির জন্য কেনেন দক্ষিণ রাজানগর ইউপি চেয়ারম্যান আহামদ ছৈয়দ তালুকদার। বুধবার বিকেলের দিকে মহিষটি পালিয়ে যায়। এরপর থেকে সারারাত অনেক খোঁজাখুঁজি করেও মহিষটি পাওয়া যায়নি। সকালের দিকে মহিষটি রাস্তাঘাটে লোকজনকে আক্রমণ করেন। পরে দুপুরের দিকে মহিষটিকে আটক করে ঘটনাস্থলেই জবাই করা হয়।

চাটগাঁ নিউজ/জগলুল/এসএ

 

Scroll to Top