লোহাগাড়ায় বসতঘরে মিলল অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম

লোহাগাড়া প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের তেলিবিলা এলাকার একটি বাড়ি থেকে দেশিয় তৈরি বন্দুক, রাম দা ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

রোববার (৫ মে) বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এলাকার ছিদ্দিক আহমদের পুত্র রিফাতের বাড়ি থেকে এসব অস্ত্রশস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় রিফাত কৌশলে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, রিফাত দীর্ঘদিন ধরে এলাকার ত্রাস সৃষ্টি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে তার বাড়িতে অভিযান চালিয়ে রিফাতের শয়নকক্ষে বিছানায় বেডের নিচ থেকে একটি দেশিয় তৈরি বন্দুক, একটি ধারালো দা ও অস্ত্র বানানোর সরঞ্জামাদি জব্দ করা হয়। অভিযানের টের পেয়ে রিফাত ও তার সাথে থাকা কয়েকজন সুকৌশলে পালিয়ে গেছে।

রিফাতের বিরুদ্ধে অস্ত্র, মাদক, হত্যা চেষ্টা, বিস্ফোরক, মারামারি মামলাসহ একাধিক অধিক মামলা রয়েছে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

অভিযানে উপস্থিত ছিলেন চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চরম্বা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান, সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন, লোহাগাড়া থানার এসআই শরীফুল ইসলাম, এসআই এনায়েত হোসেন, এসআই পারভেজ, এএসআই আলমগীর, এএসআই আবদুল হালিম, এএসআই ইকবাল হোসেন, ইউপি সদস্য মো. সোলাইমান, মোহাম্মদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top