রাঙ্গুনিয়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

চাটগাঁ নিউজ ডেস্কঃ রাঙ্গুনিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ অটোরিকশা চালক নিহত ও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ইছাখালী আপন ক্লাবের সামনে ঘটনাটি ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম মোহাম্মদ আবদুল হান্নান (৩৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটি মরিয়মনগর মাছ বাজারে ড্রামে করে মাছ সরবরাহ করে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলো। অন্যদিকে সিএনজি অটোরিকশাটি বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে রোয়াজারহাটের দিকে আসছিলো। গাড়ি দুটি ইছাখালী আপন ক্লাবের সামনে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। সেই সাথে তিন যাত্রী গুরুতর আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত অটোরিকশা চালক চন্দ্রঘোনা বনগ্রাম এলাকার আবদুল মান্নানের ছেলে। আহতরা হলেন রাউজানের পাহাড়তলী শেখ পাড়া এলাকার তাজ উদ্দিন আহমেদ (৪০), সোস্যাল ইসলামি ব্যাংক ধামাইরহাট উপ-শাখার সোস্যাল অফিসার মোফাচ্ছের হোসেন চৌধুরী রায়হান (৩০) এবং চট্টগ্রামের অক্সিজেন এলাকার মো. মিনার (৩২)। এর মধ্যে মিনারের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী চাটগাঁ নিউজকে জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ঘাতক ট্রাক ড্রাইভারকে পাওয়া যায়নি। এই ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top