৫ দিনেও সন্ধান মেলেনি ফাহাদের

কক্সবাজারে গিয়ে নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি : সহকর্মীদের সঙ্গে কক্সবাজার ভ্রমণে এসে কুমিল্লার বরুড়া উপজেলার ফাহাদ হোসেন নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (৫ জুন) দুপুর পর্যন্ত খোঁজ না পাওয়ায় দুশ্চিন্তায় রয়েছেন নিখোঁজ যুবকের পরিবারের সদস্যরা।

ফাহাদ হোসেন তার সহকর্মীদের সাথে কক্সবাজার বেড়াতে এসেছিলেন শুক্রবার (৩১মে), এর আগে শনিবার (১ জুন) বিকেলে কক্সবাজার সুগন্ধা বিচের পাশে হোটেল হাইপিরিয়ন সি ওয়েভের সামনে থেকে মার্কেটে যাওয়ার কথা বলে নিখোঁজ হন তিনি।

ফাহাদ কুমিল্লার বরুড়া উপজেলার নরিন্দ্রপুর গ্রামের ছেলে,তার বাবার নাম আব্দুল ওয়াহাব। সে বরুড়া পৌর সদরের মেসার্স ইফতেখার এন্টারপ্রাইজ রবি ডিলারের এসআর হিসেবে কর্মরত আছেন, এবং এই প্রতিষ্ঠানের পক্ষ থেকেই তারা ৪৭ জন রিটেইলার কর্মকর্তা কর্মচারী কক্সবাজার বেড়াতে এসেছিলেন, শুক্রবার (৩১) মে তারা কক্সবাজারের একটি হোটেলে ওঠে এবং পরের দিন শনিবার রাতে সবাই গাড়িতে করে কুমিল্লায় বরুড়াতে ফিরে যাওয়ার কথা থাকলেও আর নিজ শহরে ফেরা হয়নি তার।

তার সহকর্মীরা জানান, শনিবার সন্ধ্যায় বিকেলে বীচে ঘোরাফেরা শেষে কেনাকাটা করতে সবাই মার্কেটে যায়, এ সময় ফাহাদও কেনাকাটার জন্য মার্কেটে যাওয়ার কথা বলে বের হয়ে যায়,কেনাকাটা শেষ করে সবাই ফিরে আসলেও ফাহাদ ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি, আর মোবাইল বন্ধ থাকায় চিন্তায় পরে যায় সবাই। পরে কোন উপায় খুঁজে না পেয়ে ইফতেখার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাদেকুর রহমান ভূঁইয়া কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি মো.রাকিবুজ্জামান চাটগাঁ নিউজকে বলেন, তার সাথে আসা সহকর্মীরা একটি জিডি করেছেন, তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ। তবে তার মোবাইল এখনো বন্ধ থাকায় উদ্ধার করা সহজ হচ্ছে না।

চাটগাঁ নিউজ/আছহাব/এআইকে

Scroll to Top