৫০০ লিটার মদসহ কারবারিকে ধরল পুলিশ

রাঙামাটি প্রতিনিধিঃ দেশীয় তৈরি চোলাই মদ পৌঁছে যাচ্ছে রাঙ্গামাটিসহ দেশের বিভিন্ন স্থানে। রাঙ্গামাটিতে এবার ডিবি পুলিশের সাঁড়াশি অভিযানে ৫০০ লিটার মদ ও মদ বানানোর হাঁড়ি, সরঞ্জামসহ সুফল তালুকদার নামে এক মদ কারবারিকে আটক করা হয়েছে। সে সাথে ভাতের হাঁড়িতে থাকা পচা ভাত মাটিতে ফেলে প্রক্রিয়াধীন মদ নষ্ট করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলমান এ অভিযানে পিটিআই নতুন পাড়া এলাকার উত্তরপাশের শেষ মাথায় একটি পরিত্যক্ত ঘর থেকে ঐ কারবারিকে আটক করা হয়। সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক কর্মকর্তা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দেশীয় চোলাই মদ ব্যবসায়ীর অবস্থান জানতে পারে। খবর পেয়ে ডিবির একাধিক টিম নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মানস বড়ুয়া। যার নেতৃত্ব দেন পুলিশ সুপার মীর আবু তৌহিদ ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু।

অভিযানকালে পিটিআই নতুন পাড়া এলাকার উত্তরপাশের শেষ মাথায় একটি পরিত্যক্ত ঘরে মজুদ রাখা ৪৫০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং মাদক কারবারির সাথে জড়িত সুফল তালুকদারের হেফাজত থেকে আরো ৫০ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়। সে সাথে মদ তৈরির হাঁড়িসহ বিপুল পরিমাণ উপকরণ উদ্ধার করা হয়। এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top