২৮ অক্টোবরের পরিণতি হবে ১০ ডিসেম্বরের মতো : সেতুমন্ত্রী

সিপ্লাস ডেস্ক: বিএনপি ২৮ অক্টোবর যে মহাসমাবেশের ঘোষণা দিয়েছে তার পরিণতি ১০ ডিসেম্বরের মতো হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ১০ ডিসেম্বর তাদের যেতে হয়েছিল গোলাপবাগের গরুর হাটে, এখন কোথায় যাবে, সেটাই দেখার বিষয়।

শুক্রবার সকালে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা সকালে ঘুম থেকে উঠে মিথ্যাচার শুরু করে, সত্য কথা বলার সেই মানসিকতা তারা হারিয়ে ফেলেছে।

তাদের শুভবোধ নেই।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক ব্যবস্থাকে ধ্বংস করেছে বিএনপি। যার উদাহরণ ২০০১ ও ২০০৬। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে ধ্বংসের কিনারায় নিয়ে গেছে।

তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা বাংলাদেশে আর করার সুযোগ নেই। আদালত বাস্তবসম্মত ব্যবস্থা নিয়েছে। তত্ত্বাবধায়ক ফিরিয়ে এনে ২০০১ এবং ২০০৬-এর পরিস্থিতির মতো আবার পুনরাবৃত্তি বাংলাদেশে হবে না।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধুর মতোই অসাম্প্রদায়িক মানসিকতা পোষণ করেন উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী হিন্দু ধর্মাবলম্বীদের বিভিন্ন উৎসব, পূজা এবং ধর্মীয় কাজে তাদের নিরাপত্তার বিষয়ে খুবই সচেতন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল ও সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক, সাধারণ সম্পাদক চন্দ্রনাথ পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক ও কালবেলার সম্পাদক এবং প্রকাশক সন্তোষ শর্মা, দপ্তর সম্পাদক মিলন কান্তি, জয়ন্ত কুমার দেব প্রমুখ।

Scroll to Top