২৫ হাজার মানুষ পেল কেডিএস খলিলের ঈদ উপহার

চাটগাঁ নিউজ ডেস্ক : ইসলাম সাম্য ও ভ্রাতৃত্বের ধর্ম। ধনী-গরিবের দূরত্ব কমানোর জন্য এবং বিত্তশালীদের ধনসম্পদের পবিত্রতার জন্য এসেছে জাকাতের বিধান। কোনো দরিদ্র যেন ঈদের খুশি থেকে বঞ্চিত না হয় সেদিকে বিত্তবানদের সচেতন থেকে সহযোগিতার হাত বাড়াতে হবে বলেছেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের সভাপতি খলিলুর রহমান।

রোববার (৭ এপ্রিল) সকালে পটিয়ার খলিল মীর ডিগ্রি কলেজ মাঠে ২৫ হাজার দুস্থ মানুষকে শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঈদুল ফিতর মুসলমানের জন্য একটি আনন্দের দিন। ঈদের এ আনন্দ ভাগ করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলেই হবে ঈদের সার্থকতা।

উপজেলার বুধপুরা, জিরি, সাঁইদার, হরিণখাইন, কাশিয়াইশ, আশিয়া, গোরনখাইন, মহিরা, ভান্ডারগাঁও, বেলখাইন, বরলিয়া, কুসুমপুরা, বিনিনিহারা, কৈয়গ্রাম, মালিয়ারা, মহিরা, কর্তলা, পিঙ্গলা, পুরিক্তা, উত্তর দেয়াং, চাপড়ীসহ প্রায় ২৫ গ্রামের গরিব দুস্থরা এ ঈদসামগ্রী এবং নগদ অর্থ পেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন আল-আরাফাহ ইসলামী ব্যাংকের পরিচালক আহমেদুল হক, কেডিএস গ্রুপের ব‍্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান প্রমুখ।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top