হোটেলে নারীর লাশ, হত্যা নাকি আত্মহত্যা উত্তর খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : নগরীর বহদ্দারহাটস্থ হোটেল গুলজার নামে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে চান্দগাঁও থানা পুলিশ। তবে ওই নারীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন সে সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি। হতভাগ্য ওই নারী ও তার স্বামী পরিচয় দেয়া ব্যক্তিকে আটক করা গেলে ঘটনার সত্যতা জানা যাবে বলছে পুলিশ।

রোববার (২০ অক্টোবর) রাত পৌনে ৮ টার সময় হোটেলের বাথরুম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

চান্দগাঁও থানার ওসি মো. আফতাব উদ্দিন জানান, হোটেলে পুলিশ পাঠানো হয়েছে। সিসিটিভি ফুটেজসহ প্রয়োজনীয় তথ্য সংগ্রহের কাজ চলছে। উদ্ধার নারীর লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

চান্দগাঁও থানা পুলিশ জানায়, শনিবার (১৯ অক্টোবর) স্বামী স্ত্রী পরিচয়ে দুজন ব্যক্তি আবাসিক হোটেল গুলজারে রুম ভাড়া নেন। এর পরের দিন কোন এক সময়ে কৌশলে হয়তো স্বামী পরিচয় দেওয়া ব্যক্তি পালিয়ে যান। যা সিসিটিভি দেখলে জানা যাবে। পরে রুমে কোন সাড়া শব্দ না পেয়ে হোটেলের লোকজন পুলিশকে খবর দেন।

পরে চান্দগাঁও থানার পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক বহদ্দারহাট মোড়ের গুলজার হোটেলের ওই রুমে প্রবেশ করে দেখতে পান, বাথরুমে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই নারীর মরদেহ। তখন রুমে স্বামী পরিচয় দেওয়া ব্যক্তিকে পাওয়া যায়নি।

চাটগাঁ নিউজ/উজ্জ্বল/এসএ

Scroll to Top