হিলভিউতে ছাত্রকে পেটানোর অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক : মহানগরীর পাঁচলাইশ থানাধীন হিলভিউ আবাসিক এলাকায় একটি মাদ্রাসায় ছাত্র জিহাদকে (১০) মধ্যযুগীয় কায়দায় মারধর করার অভিযোগে শিক্ষক মো. রাশেদুল ইসলামকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

নুরুল কোরআন মাদ্রাসায় গত ৮ জুলাই রাতে এ মারধরের ঘটনায় ১১ জুলাই পাঁচলাইশ থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে।

শিক্ষক মো. রাশেদুল ইসলাম লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের মোয়াজ্জিম বাড়ির আব্দুস সাকুরের ছেলে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে গত ১১ জুলাই জিহাদের বাবা মো. সুমন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।সেদিনই মাদ্রাসা থেকে আসামি রাশেদুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মামলার বাদী মো. সুমন জানান, তার সন্তান জিহাদ তিন বছর ধরে ঐ মাদ্রাসায় হেফজ বিভাগে অধ্যয়নরত। গত ৮ জুলাই রাত সাড়ে আটটার দিকে পড়া না পারার অভিযোগে শিক্ষক মো. রাশেদুল ইসলাম তাকে আলাদা একটি রুমে নিয়ে গিয়ে ইলেক্ট্রিক তার প্যাঁচানো বেত দিয়ে এলোপাথারি আঘাত করে সারা শরীরে জখম করে।

এছাড়াও তার মাথা দেয়ালে ঠুকে দেওয়ায় মাথাতেও সে আঘাতপ্রাপ্ত হয়। তিনি মাদ্রাসা থেকে আহত অবস্থায় জিহাদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। পরে মাদ্রাসা শিক্ষক রাশেদুলের বিরুদ্ধে থানায় মামলা করেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top