হাফেজপাড়া জনকল্যাণ সংস্থার আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

রাঙ্গুনিয়া প্রতিনিধি:  চন্দ্রঘোনা বনগ্রাম হাফেজ পাড়া জনকল্যাণ সংস্থার আয়োজনে রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হাসপাতালের সহযোগিতায় হাফেজপাড়া কবরস্থান সংলগ্ন হাফেজপাড়া জনকল্যাণ সংস্থার কার্যালয়ে  ‘ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন’ এর আয়োজন করা হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) এলাকাবাসীর সহযোগিতায় সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৪০০ অধিক মানুষকে তাদের  রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়।

ক্যাম্পেইনটি উদ্বোধন করেন রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হাসপাতাল এর পরিচালক (অর্থ) মাওলানা শওকত হোসেন, প্রকল্প পরিচালক সরওয়ার হোসেন, ম্যানেজার মোহাম্মদ ইসমাইল হোসেন, গ্রীন মডেল স্কুল চন্দ্রঘোনার একাডেমিক পরিচালক মহিউদ্দিন বাদশা প্রমুখ।

এলাকার অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন রমজান সওদাগর, হাজী সিরাজুল ইসলাম, আব্দুর রহিম, সেলিম তালুকদার, মোহাম্মদ ইউনুছ, ইঞ্জিনিয়ার ছমিউদ্দীন, মোহাম্মর আজিম প্রমুখ।

হাফেজপাড়া জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করে ইকবাল, টিপু, রতন, সুমন মাসুদ, জুবায়ের, নিহাল, ফরহাদ, স্বাধীন, হোসেন, আমজাদ, ফারহান প্রমুখ।

হাফেজপাড়া জনকল্যাণ সংস্থা আন্তরিকতা ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছে রাংগুনিয়া হেলথ কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে, হাফেজপাড়ার এলাকাবাসীর কাছে এবং আগামীতে আরো ভাল কাজে সবার সহযোগিতা আশা করছে। এই ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইন এর মাধ্যমে ১৮ বছরের উপরের সবাইকে রক্তদানে উৎসাহ দিবে বলে আশা করেন উপস্থিতজনরা।

চাটগাঁ নিউজ/জগলুল/ জেএইচ

Scroll to Top