হাটহাজারী ছিলো উন্নয়নের বাইরে: স্বতন্ত্র প্রার্থী শাহজাহান

নিজস্ব প্রতিবেদকঃ হাটহাজারীতে ছিটেফোঁটাও কোনো উন্নয়ন হইনি। আপনি রাউজান যান, রাঙ্গুনিয়া যান, আনোয়ারা যান সব জায়গায় উন্নয়ন হলেও হাটহাজারী ছিলো উন্নয়নের বাইরে। এমন মন্তব্য করেছেন চট্টগ্রাম-৫ (হাটহাজারী-বায়োজিদ আংশিক) আসনের স্বতন্ত্র পদপ্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় হাটহাজারী প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলিগের সাবেক সভাপতি কেটলি মার্কার এই প্রার্থী।

এই সময় তিনি বলেন, আসলে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কোনও সময় জনগনের ভোটে নির্বাচিত হয়নি। নির্বাচন আসলে তিনি আসেন, নির্বাচন চলে গেলে উনি উদাও। সারা বাংলাদেশের চিত্র এক, আর হাটহাজারীর চিত্র আরেক। হাটহাজারী চট্টগ্রাম নগরীর উপশহর হলেও উন্নয়নের কোনও ছিটেফোঁটা হয়নি। ক্ষমতাসীন দলের কেউ যদি এই আসনের সংসদ সদস্য হতেন তাহলে তিনি সরকার থেকে হাটহাজারীর জন্য ন্যায্য হিসাব টুকু আদায় করে নিতেন এবং জনগনের কাছে যেতেন।
তিনি আরো বলেন, যদি প্রশাসন নিরপেক্ষ থাকে তাহলে ইনশাল্লাহ কেটলি মার্কার জয় কেউ ঠেকাতে পারবে না।

এই সময় চাটগাঁ নিউজকে দেওয়া এক বিবৃতিতে শাহজাহান চৌধুরী বলেন, আমি এখন পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালানোর জন্য যেখানেই গিয়েছি সেখানেই জনগনের থেকে কেটলি মার্কার প্রতি ভালোবাসা, আমার প্রতি ভালোবাসার জোয়ার দেখেছি। এই প্রথমবার দীর্ঘ ৫০ বছরের গ্লানি মুছে হাটহাজারী থেকে আওয়ামি লিগের একজন কর্মী সংসদ সদস্য হতে যাচ্ছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top