হাটহাজারীর পরিত্যক্ত ভবন থেকে বিএনপি নেতার মরদেহ উদ্ধার

চাটগাঁ নিউজ ডেস্ক : জেলার হাটহাজারীর মো. শরীফ (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে উপজেলার উত্তর ফতেয়াবাদ ধোপারদীঘির পাড়ের পরিত্যক্ত একটি ভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শরীফ একই উপজেলার পূর্ব গড়দুয়ারা গ্রামের হাজী আবদুল হামিদের ছেলে। সংসারে তার এক স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে আছে। শরীফ গড়দুয়ারা ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ছিলেন বলে স্থানীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে দৌলত শরীফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। এর আগে দোতলা ভবনটির নিচতলার মেঝেতে তার মরদেহটি সিএনজি অটোরিকশার একটি পর্দার ওপর শোয়ানো অবস্থায় ছিল।

হাটহাজারী থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, নিহত দৌলত শরীফ হাটহাজারী সদর এলাকার কাচারি রোডে প্রসাধন সামগ্রীর ব্যবসা করতেন। সেখানে তার একটি ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে।

পুলিশ জানায়, শরিফের মরদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তার পরনের শার্টে বমির আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে গত মঙ্গলবার বিকেলে দোকানের জন্য মালামাল কিনতে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ হারান শরীফ। ঘটনার তদন্ত চলছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top