হাটহাজারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, মোটরসাইকেল আরোহী যুবক নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের হাটহাজারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাকা দিয়ে আর কে নয়ন (২৪) নামে এক মোটারসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোহাম্মদ সাহেদ (১৮) নামে আরও একজন আহত হয়েছেন।

চট্টগ্রাম শহর থেকে মোটরসাইকেল চালিয়ে ফটিকছড়ির নাজিরহাট বাড়ীতে যাওয়ার সময় বুধবার (১৯ জুন) দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মুহুরীহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত আর কে নয়ন ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হাজী রহমত আলী সারাং বাড়ি প্রকাশ মওলার বাড়ির মরহুম ফজলুল কবিরের ছেলে।

নাজিরহাট হাইওয়ে থানার অফিসার্স ইনচার্য মোহাম্মদ মফিজুর জানান, সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী একজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। এ ব্যাপারে পুলিশ আইনগত পদক্ষেপ নিচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই বন্ধু মোটারসাইকেলযোগে শহরে এক আত্মীয়ের বিয়েতে যায়। পরে বিয়ে থেকে পতেঙ্গা সুমুদ্র সৈকতে ঘুরতে যায় তারা। গভীর রাতে বাড়ি ফেরার পথে মুহুরীহাট এলাকায় পার্কিং করা একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। নয়নের সঙ্গে থাকা সাহেদ চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, গত ৩০ জানুয়ারী নয়নের বাবা প্রবাসী মোহাম্মদ ফজলুল কবির সংযুক্ত আরব আমিরাত আল-আইনের তাওয়াম হসপিটালে মারা যান। প্রায় পাঁচ মাসের ব্যবধানে বাবার পর ছেলের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top