‘হাটহাজারীকে চাঁদাবাজমুক্ত রাখতে ভালো প্রশাসক প্রয়োজন’

হাটহাজারী প্রতিনিধিঃ হাটহাজারী পৌরসভাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমি দখলসহ নানা হয়রানী থেকে মুক্ত করতে একজন ভালো প্রশাসকের প্রয়োজন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপরে হাটহাজারী পৌরসভার প্রশাসকের বিদায় ও নব নিযুক্ত প্রশাসকের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

এসময় অনুষ্ঠানে পৌর প্রশাসক মোঃ আবু রায়হানের সভাপতিত্বে ও পৌরসভার সচিব বিপ্লব চন্দ্র মুহুরির সঞ্চালনায় বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী পৌরসভার নবাগত প্রশাসক মনজুরুল আলম চৌধুরী।

ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ আরো বলেন, এতদিন সরকারি দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। তারা তাদের দায়িত্ব পালন করতে গিয়ে অনেক কষ্ট করেছেন। জনগণ তেমন সুবিধা পায়নি বলে দাবি করলেও আইনের বাহিরে কিছু করার থাকে না। তাই স্থানীয় রাজনৈতিক ব্যক্তিকে পৌর প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়েছে। আশা করি তিনি পৌরসভার নাগরিকদের ন্যায্য অধিকার আদায় ও পৌরসভা উন্নয়নে নিরলস ভাবে কাজ করবেন। এ পৌরসভায় যেন কোন মাদকের আড্ডা না হয়, সন্ত্রাস ও দখলবাজদের আড্ডা না হয় সেদিকে নজর রেখে কাজ করলে আমি প্রশাসকের পাশে থাকবো।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গুনি চৌধুরী, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান, হাটহাজারী মডেল থানার ওসি তদন্ত নুরুল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, হাটহাজারী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বাবলু দাসসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top