স্বর্ণ ছিনতাইকারী এসআই আমিনুল বরখাস্ত, সহযোগীসহ রিমান্ডে

চাটগাঁ নিউজ ডেস্ক : নগরীর আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভারে সৌদিফেরত প্রবাসীর কাছ থেকে ১৭ ভরি স্বর্ণের বালা ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার হওয়া খুলশী থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে।

এদিকে আজ সোমবার (২০ মে) দুপুরে এসআই আমিনুল ও তার সহযোগী (সোর্স) শহীদুল ইসলাম জাহেদকে আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলে আদালত তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

বিকেলে চট্টগ্রামের মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটের কাজী শরীফুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (প্রশিকিউশন) মো. মফিজ উদ্দীন বলেন, গতকাল প্রবাসী আবদুল খালেক থেকে ১৬ ভরি র্স্বণ ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার বরখাস্তকৃত এসআই আমিনুল ইসলাম ও তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদের ৫ দিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, গতকাল শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭ ভরি স্বর্ণ নিয়ে যাচ্ছিলেন চট্টগ্রামের লোহাগাড়ার সৌদিপ্রবাসী আব্দুল মালেক। পথে নগরীর টাইগারপাস এলাকায় তাকে আটক করেন এসআই আমিনুল ইসলাম। এসময় তার সোর্স মো. জাহেদ উপস্থিত ছিলেন। পুলিশ পরিচয়ে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেন তারা। নগরীর বিভিন্ন সড়কে ঘুরিয়ে আখতারুজ্জামান ফ্লাইওভারে তাকে ছেড়ে দেওয়া হয়। এসময় তার কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ ছিনিয়ে নেন তারা। পরে খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ এসআই আমিনুল ইসলাম ও সোর্স মো. জাহেদকে আটক করে।

অপর এক সুত্রে জানা গেছে, টাইগারপাস এলাকায় ওই ব্যাক্তির কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ওই পুলিশ কর্মকর্তাকে ধাওয়া দেয়। পরে দুজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top