স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কাজে বাঁধা,অপপ্রচার, মিথ্যাচারের অভিযোগে সাংবাদিক সম্মেলন

লোহাগাড়া প্রতিনিধি: সাতকানিয়া লোহাগাড়া (চট্টগ্রাম ১৫) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা চলাকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী প্রফেসর ড. আবু রেজা নদভী এমপি অপর দিকে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের এমএ মোতালেব সিআইপি। তাঁদের দুই সমর্থকদের মধ্যে বেশ কয়েকদিন ধরে হামলা, পাল্টা হামলা হচ্ছে বলে দুই প্রার্থী অভিযোগ করেন।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কাজে বাঁধা,অপপ্রচার, মিথ্যাচার ও চরিত্র হননের চেষ্টা করে বলে অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেব সিআইপির নির্বাচনী পরিচালনা কমিটি।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থীর সাতকানিয়া লোহাগাড়া নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ডা. আ ম ম মিনহাজুর রহমান ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব, সাতকানিয়া পৌর মেয়র মুহাম্মদ জোবাইর।

তাঁদের বক্তব্যে বলেন আবু রেজা নদভী সংবাদ সম্মেলন করে আমাদের বিরুদ্ধে এবং মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিরুদ্ধে যে অপপ্রচার চালাচ্ছে তাঁর বিরুদ্ধে তীব্র নিন্দা জানান।

তাঁরা আরো বলেন আবু রেজা নদভীর পিছনে দুইটি গাড়ি করে অস্ত্র বহন করে ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি থেকে টাকা আত্মসাৎ করেন বলেও সাংবাদিক সম্মেলনে তুলে ধরেন।

পরিশেষে, তাঁরা বলেন ঝগড়া বিবাদ না করে সবাই মানুষকে বুঝিয়ে নির্বাচন মুখি করাতে পারলে জনগণ যাকে খুশি ভোট দিয়ে নির্বাচন করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, এওচিয়া ইউপি চেয়ারম্যান আবু ছালেহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফয়েজ আহমেদ লিটন, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন মারুফ, পৌর মহিলা কাউন্সিলর মাছুমা বেগম সহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Scroll to Top