সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাষ্টের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

সিপ্লাস ডেস্ক: সব ধর্মের মর্মকথা মানবপ্রেম এবং মানবতার উন্নয়নে কাজ করে যাচ্ছে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট। শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট-এর উদ্যোগে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) নগরের চান্দগাঁও রূপালী আবাসিক এলাকাস্থ ট্রাস্টের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইনের সঞ্চালনায় ও এস জেড এইচ এম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আলহাজ্ব হোসনে আরা মঞ্জু ,ওয়েলফেয়ার ট্রাস্ট এবং এইচএম শিপ ব্রেকিং লিঃ-এর পরিচালক আলহাজ মোহাম্মদ সাইফুল আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কিডনী হাসপাতাল পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ও মেঘনা এক্সেসরিজ লিঃ-এর নির্বাহী পরিচালক প্রকৌশলী মোহাম্মদ কামালুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জসীমউদ্দিন, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে শিক্ষা খাতে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান, এম.ফিল গবেষণা এবং উচ্চশিক্ষার জন্য ২ জনকে শিক্ষাবৃত্তি, ব্যবসায় পুঁজি সহায়তা খাতে, সিএনজিচালিত অটোরিক্শা ক্রয়ে, মেয়ের বিবাহে সহায়তা এবং ১ জন অমুসলিম সহ মোট ১০ জনকে চিকিৎসা খাতে সহায়তা সহ ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ২১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

Scroll to Top